টেকনাফে ১ লাখ ৫ হাজার ইয়াবাসহ আটক-১

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে টেকনাফ উপজেলার সমুদ্র উপকূলের বাহারছড়া ঘাট থেকে এক লাখ পাঁচ হাজার ইয়াবাসহ এক পাচারকারিকে আটক করেছে কোস্টগার্ড।
শুক্রবার (১০ মে) বিকেল সাড়ে ৩ টায় কোস্টগার্ড টেকনাফ স্টেশন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার লুৎফুল লাহিল মাজিদ।
আটক আবুল কালাম (৩৬) টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কচুবুনিয়া এলাকার আব্দুস সালামের ছেলে।
লে. কমান্ডার লুৎফুল লাহিল মাজিদ বিটিসি নিউজকে বলেন, ‘শুক্রবার ভোরে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের সমুদ্র উপকূলের বাহারছড়া ঘাট দিয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের খবরে কোস্টগার্ডের একটি দল অভিযান চালায়। সকাল সোয়া ১০ টার দিকে সেখানে জেলেদের ছদ্মাবেশে থাকা কোস্টগার্ড সদস্যরা এক পর্যায়ে গভীর সমুদ্র দিক থেকে একটি মাছ ধরার ট্রলার থেকে এক ব্যক্তিকে তীরে নামতে দেখে। এতে কোস্টগার্ড সদস্যরা ওই ব্যক্তি থামার জন্য নির্দেশ দেন।’
এসময় ট্রলার থাকা লোকজন দ্রুত সমুদ্রের দিকে পালিয়ে যায় এবং তীরে থাকা লোকটি দৌড়ে পালানোর চেষ্টা চালায়। পরে ধাওয়া দিয়ে কোস্টগার্ড সদস্যরা লোকটিকে আটক করতে সক্ষম হয়। এসময় আটক ব্যক্তির সঙ্গে থাকা একটি প্লাস্টিকের কাটা জেরিকেন থেকে ১ লাখ ৫ হাজার ইয়াবা পাওয়া যায় বলে জানান কোস্টগার্ডের এ স্টেশন কমান্ডার।
লে. কমান্ডার লুৎফুল লাহিল মাজিদ জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.