জয়ের ছন্দ ধরে রাখল লিভারপুল

বিটিসি স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে হার দিয়ে শুরু করা লিভারপুল নিজেদের দ্বিতীয় ম্যাচে জয়ের ছন্দে ফিরে। এবার রেঞ্জার্সের বিপক্ষে জিতে সেই ছন্দ ধরে রাখল ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।
নিজেদের ঘরের মাঠ অ্যানফিল্ডে গতকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এ’ গ্রুপের ম্যাচে রেঞ্জার্সের বিপক্ষে ২-০ গোলে জিতেছে ইয়ুর্গেন ক্লপের দল।। দলের হয়ে গোল করেন ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড ও মোহাম্মদ সালাহ।
চলতি মৌসুমে সময়টা ভালো যাচ্ছিল না লিভারপুলের। সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ চার ম্যাচে কেবল জিতেছিল একটিতে। এই হতাশা থেকে বেরিয়ে চ্যাম্পিয়ন্স লিগের জয় স্বস্তি দেবে ইংলিশ ক্লাবটিকে।
বড় জয় পেল বায়ার্ন মিউনিখ
মিউনিখের আলিয়াঞ্জ অ্যারেনায় গতকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ‘সি’ গ্রুপের ম্যাচটিতে ভিক্টোরিয়া প্লাজেনকে ৫-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।
দলের জয়ের ম্যাচে জোড়া গোল করেন লেরয় সানে। একটি করে সাদিও মানে, সের্গে জিনাব্রি ও এরিক মাক্সিম চুপো-মোটিং।
চলতি আসরে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ৯টি গোল করেছে বায়ার্ন। এর বিপরীতে একটিও হজম করেনি তারা। প্রথম দুই ম্যাচে হারিয়েছে ইন্টার মিলান ও বার্সেলোনাকে। এবার হারাল ভিক্টোরিয়া প্লাজেনকে।
ইন্টার মিলানের কাছে হারল বার্সেলোনা
চ্যাম্পিয়নস লিগে মাঠ সান সিরোয় গতকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ‘সি’ গ্রুপের ম্যাচে বার্সাকে ১-০ গোলে হারিয়েছে ইন্টার। দলের হয়ে জয়সূচক গোলটি করেন হাকান কালহানোগলু।
গতকাল ম্যাচে বল দখলে এগিয়ে ছিল বার্সা। ৭২ ভাগ সময় বল নিজেদের দখলে রাখে তারা। এই সময়েও আক্রমণেও এগিয়ে ছিল তারা। বার্সা করে সাতবার আক্রমণ আর ইন্টার করে পাঁচবার। কিন্তু পাঁচবার আক্রমণের মধ্যেই জালের দেখা পেয়ে ইন্টার। কিন্তু ফিনিশিংয়ে গিয়ে ব্যর্থ হয়ে পয়েন্ট হারাতে হয় জাভির শিষ্যদের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.