বেলকুচির ক্ষিদ্রমাটিয়া স্বতন্ত্র মেয়র প্রার্থী রেজার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার নির্বাচনে ক্ষিদ্রমাটিয়া ২নং ওয়ার্ডের উদ্যোগে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার নারিকেল গাছ মার্কার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (০৭ জানুয়ারী) বিকালে ক্ষিদ্রমাটিয়া বোল্ডার বাজার সংলগ্ন পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা।
তিনি বলেন,আমি নির্বাচিত হলে এলাকার নিরলস ভাবে পৌরসভার উন্নয়নের জন্য কাজ করে যাবো। আপনারা ১৬ জানুয়ারী আমাকে নারিকেল গাছ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।
আমি আপনাদের ভোটের অসম্মান করবোনা। আমি ওয়াদা করছি পৌর উন্নয়নে নাগরিক সেবা নিশ্চিত করতে আমি নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো। সমাজ সেবক মনছের আলীর সভাপতিত্বে ও আব্দুল্লাহ মিয়ার সঞ্চালনায় এ সময় বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী ও ছাত্রীনেত্রী সুমা বিশ্বাস বলেন,আসন্ন পৌর নির্বাচনে আমার ছোট ভাই সাজ্জাদুল রেজাকে নারিকেল গাছ মার্কায় বিপুল ভোটে বিজয়ী করবেন।
আমার ছোট ভাই রেজা তরুন সে জননেত্রী শেখ হাসিনাও তরুনদের প্রাধান্য দিচ্ছে। আগামী ১৬ তারিখে নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে দূর্নীতি মুক্ত পৌরসভা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। আমার ছোট ভাই মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজাকে সবসময় পাশে পাবেন এবং আমি সুমা বিশ্বাস আপনাদের পাশে আছি থাকবো।
আরও বক্তব্যে রাখেন,আজিজুল হক খাঁন ঘোষন, সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,হাবিল,আবু নাসের বক্কার,রাতুল ভূইয়া,শহিদুল ইসলাম,আবু সামা দুদু,এন্তাজ আলী প্রামানিকসহ অত্র পৌরসভার ভোটার বৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.