বেলকুচিতে স্কুলে পাঠদান বন্ধ রেখে মেয়র ও এমপি কে সংবর্ধনা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের পাঠদান বন্ধ রেখে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
সোমবার (২৭ ফেব্রুয়ারী) সরেজমিনে গিয়ে দেখা যায়, বিদ্যালয়ে নিয়মিত পাঠদান বন্ধ রেখে সংবর্ধনা অনুষ্ঠান চলছে।
নাম প্রকাশে অনিচ্ছুক নবম/দশম শ্রেণীর শিক্ষার্থীরা জানান, তামাই হাইস্কুল মাঠে আজ ভলিবল খেলা কনসার্ট হবে বিকালে এটা আমরা জানি। ক্লাস হবে না, স্কুলের ভিতরেও অনুষ্ঠান আছে সেটা আমরা জানি না। দুপুর ১২ টা থেকে শিক্ষার্থীদের লাইন করে দাঁড়িয়ে রাখা হয়েছে অতিথিদের লাল গালিচায় ফুল ছিঁটানোর জন্য। সংবর্ধনা অনুষ্ঠানের জন্য স্কুলের ক্লাস বন্ধ রাখা হয়েছে।
এদিকে তামাই ক্লাব লিমিটেডের ব্যানারে ভলিবল খেলা “তামাই উৎসব -২০২৩” নামে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে বিকাল থেকে রাত পর্যন্ত। কিন্তু বিদ্যালয় প্রাঙ্গনে পাঠদান বন্ধ করে অতিথিদের সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন অভিভাবকগণ
রফিকুল ইসলাম নামে এক অভিভাবক জানান, তামাই মাঠে যেহেতু অনুষ্ঠান রয়েছে। সেখানেই অতিথিদের সংবর্ধনা দেওয়া যেতো। স্কুলে ক্লাস বন্ধ করে অনুষ্ঠানের কোন প্রয়োজনই ছিল না। শিক্ষার্থীদের পাঠাদানে বঞ্চিত করা স্কুল কর্তৃপক্ষের অনেকটা দ্বায়সারা কাজ।
তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, সকালে বিদ্যালয়ে ক্লাস হয়েছে। টিফিনের পরে অতিথিরা আসলে শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশগ্রহণ করে।
তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব ফজলার রহমান তালুকদার তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।
এ বিষয়ে বেলকুচি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তাঁকে মুঠোফোনে পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.