বিশারকান্দি বাজার ব্যবসায়ীর উপর হামলা প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ মিছিল

উজিরপুর প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি বাজার ব্যবসায়ী শহিদুলের উপর হামলার প্রতিবাদে ব্যবসায়ীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন। রবিবার বেলা ১১টায় বিশারকান্দি বাজারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এ ব্যাপারে আহতের ভাই মোঃ শামিম হাওলাদার বাদী হয়ে বরিশাল বিজ্ঞ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায় বিগত ৭ এপ্রিল বৃহস্পতিবার সকালে চাঁদার দাবীতে একই এলাকার সুলতান মৃধার ছেলে রুহুল মৃধা, ছোবাহান সিকদারের ছেলে ইউনুছ সিকদার ও বেল্লাল হোসেন মিলে বিশারকান্দি বাজারের ক্ষুদ্র চা বিক্রেতা সহিদুল ইসলাম হাওলাদারের উপর অতর্কিত হামলা চালায়।
এ সময় ধারালো অস্ত্রের আঘাতে সহিদুলের মাথার পেছনে গুরুত্বর জখম হয়। স্থানীয়রা উদ্ধার করে আহতকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত সহিদুল ইসলাম বিশারকান্দি গ্রামের আঃ আজিজ হাওলাদারের ছেলে।
এব্যাপারে আহত সহিদুল ইসলাম জানান মামলার ২ নং আসামী ইউনুস সিকদার একজন মামলাবাজ ও সন্ত্রাসী, তার ভয়ে কেহ কথা বলতে সাহস পায়না। আমি চায়ের দোকান দিয়ে সংসার পরিচালনা করি। আমার দোকান দখল করার জন্য আমার কাছে ইউনুস সিকদার ও রুহুল মৃধা ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। টাকা না পেয়ে আমাকে হামলা চালিয়ে আহত করে দোকানের বিক্রিত পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং মালামাল ক্রয়ের জন্য ৭০ হাজার টাকা ক্যাশ বাক্স থেকে জোড় পূর্ব নিয়ে যায়। মামলাটি বর্তমানে ডিবির কার্যালয়ে তদন্তাধীন রয়েছে বলে তিনি জানান।
হামলাকারী রুহুল মৃধা ও ইউনুস সিকদারকে দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য উর্ধ্বোতন কর্তৃপক্ষে সু-দৃষ্টি কামনা করছেন তিনি।
এব্যাপারে অভিযুক্ত ইউনুস সিকদার জানান হামলার ঘটনাটি সম্পূর্ন উদ্দেশ্য প্রণোদিত এবং সঠিক নয়।
বিশারকান্দি বাজার বণিক সমিতির সভাপতি মুকুল বাহাদুর জানান বিষয়টি আমি সুনেছি তবে ইউনুস সিকদার ভালো লোক নয়। রুহুল আমিন মৃধার ভাই রবিউল মৃধা বলেন আমার ভাই অত্যন্ত খারাপ প্রকৃতিক লোক সে আমাকে নিঃশ্ব করে ফেলেছে। এই চক্ররা বিভিন্ন সময়ে বিভিন্ন লোকের বিরুদ্ধে মামলা করে হয়রানী করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.