বিরামপুরে মাদকসহ এক নারী আটক

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে মাদকসহ মোছা. খালেদা বেগম (৩৮) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে পুলিশের বিশেষ অভিযানে উপজেলার  ৪নং দিওড় ইউনিয়নের কানি কাঁঠাল গ্রামে নিজ বাড়ির সামনে থেকে আটক করা হয় তাকে।
আটক নারী উপজেলা দিওর গ্রামের মো. আতাউর রহমানের স্ত্রী।
আটকের বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানা অফিসার সুমন কুমার মহন্ত বিটিসি নিউজকে বলেন, মাদক নির্মূল করতে পুলিশের বিশেষ অভিযান চলমান রয়েছে এবং থানার বিভিন্ন এলাকাভিত্তিক পুলিশের টিম কাজ করছে।
গতকাল বুধবার রাতে টহল টিমের এসআই মো. শাহিন শেখের নিকট খবর আসে উপজেলা দিওর এলাকায় এক দম্পতি মাদক নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ দিওর গ্রামে অভিযান চালায়। এ সময় কানি কাঁঠাল গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাওয়া দুই পথচারীকে সন্দেহ হলে তাদের থামার সংকেত দেয় পুলিশ। তখন পুলিশের কথা শুনে পুরুষটি পালিয়ে গেলেও খালেদা নামের নারীকে আটক করা হয়। এ সময় তার ব্যাগ থেকে ১৫০ গ্রাম গাঁজা এবং ১৫ লিটার চোলাই মদসহ তাকে আটক করা হয়।
ওসি আরও জানায়, এ দম্পতি দীর্ঘদিন থেকে বিভিন্ন কৌশলে মাদক ব্যবসা করে আসছে। এ দম্পতির বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।
 তিনি আরও জানান, মাদক নির্মূল অভিযান চলমান আছে। এ ছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.