রাজশাহীর বাঘায় ইমু হ্যাকিং চক্রের চার সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় ইমু হ্যাকিং চক্রের চার ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার সরেরহাট স্কুল মাঠ থেকে বিশেষ অভিযান চালিয়ে গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে তাদের গ্রেফতার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে একটি এ্যাপাচি মোটরসাইকেল, ৯টি মোবাইল, ২২টি সিমকার্ড, চার গ্রাম হেরোইন, ৩৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের মনিহারপুর গ্রামের মাজদার রহমানের ছেলে সজীব আলী (২২), মুনছার আলীর ছেলে রনি ইসলাম (২০), রবিউল ইসলামের ছেলে শাওন হোসেন (২২), সায়েম আলীর ছেলে ঝুন্টু আলী (২১) দীর্ঘদিন থেকে এলাকায় ইমু হ্যাকিং করে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। 
গোপন সংবাদের ভিত্তিতে সরেরহাট স্কুল মাঠে মোবাইলে প্রতারণা করা অবস্থায় তাদের গ্রেফতার করে বাঘা থানা পুলিশ।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিটিসি নিউজকে বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে ইমো-বিকাশ হ্যাকিং চক্রের সাথে যুক্ত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের নামে ডিজিটাল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দুটি মামলা দিয়ে গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তবে এই চক্রের সাথে আরো যারা যুক্ত আছেন তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.