বিভাগীয় সমাবেশ সফল করতে শাহমখদুম থানা বিএনপির প্রস্তুতি সভা

ছবি সৈয়দ নাবিল

নিজস্ব প্রতিবেদক : আগামী ১৫ এপ্রিল বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার নগরীর শাহমখদুম থানা বিএনপির উদ্যোগে এক প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিকেলে দলের শাহ মখদুম থানা কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী হেনা। শাহমখদুম থানা বিএনপির সভাপতি মনিরুজ্জামান শরীফের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহমখদুম থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। সভায় প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান মিনু বলেন, বর্তমান নির্বাচিত সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ। তিনি বলেন, ক্ষমতাগ্রহণের পর থেকেই এই বাকশালী সরকার বিরোধী নেতাকর্মীদের গ্রেফতার অভিযান, খুন, গুমসহ অগণতান্ত্রিক কর্মকা- চালিয়ে যাচ্ছে। ক্ষমতাকে দীর্ঘায়িত করতে নানা ষড়যন্ত্র ও অপতৎপরতায় লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্রে অংশ হিসেবেই সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। বিএনপি নেতা মিনু হুসিয়ারি দিয়ে বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে এদেশে কোনো নির্বাচন করার চেষ্টা হলে জনগণ তা মেনে নেবে না।
বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে আগামী ১৫ এপ্রিল বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মীকে সক্রিয় ভূমিকা পালনের আহবান জানান মিনু। তিনি অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেন, কারাগারে খালেদা জিয়ার কোনো ক্ষতি হলে এর দায় সরকারকেই বহন করতে হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.