গাজীপুর-খুলনা সিটি নির্বাচন আ’লীগের ১১ নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন

বিটিসি নিউজ ডেস্ক : খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১১ জন নেতা। তাদের মধ্যে গাজীপুরের নয়জন ও খুলনার দু’জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।
দুই সিটি করপোরেশন নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের শেষ দিন ছিল শুক্রবার। এদিন ফরম সংগ্রহ করে জমা দেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী সাইফুল ইসলাম ও খুলনার সরদার আনিসুর রহমান।
আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া মনোনয়ন ফরম বিক্রির বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবারও মনোনয়ন ফরম জমা নেওয়া হবে।
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের জন্য মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লাহ খান ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ ছাড়া সাইফুল ইসলাম, মতিউর রহমান, কামরুল আহসান সরকার, সুমন আহমেদ, কাজী আলিম উদ্দিন, আবদুর রউফ ও ওয়াজউদ্দিন মিয়া আওয়ামী লীগের মনোনয়নপত্র নিয়েছেন।
খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সরদার আনিসুর রহমান ও কাজী এনায়েত হোসেন।
নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল মোতাবেক, আগামী ১৫ মে গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনে ভোট গ্রহণ করা হবে। মনোনয়ন দাখিলের শেষ দিন ১২ এপ্রিল। মনোনয়ন যাচাই-বাছাই চলবে ১৫ ও ১৬ এপ্রিল। আর ২৩ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.