বাড়ির সীমানা নিয়ে বিরোধ একজনকে কুপিয়ে হত্যা চেষ্টা

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে শ্যামপদ রায় (৪৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নাজিরপুর নতুনপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। শ্যামপদ রায়কে রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওই স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কামরুল ইসলাম জানান, শ্যামপদ রায়ের মাথার ডানপাশে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়েছে। তার মাথায় গভীর ক্ষত হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হতে পারে। ওই ঘটনায় নুর ইসলাম তার ছেলে সাইফুল ইসলামসহ ৮ জনের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় অভিযোগ দিয়েছেন।

শ্যামপদ রায়ের বড় ভাই রামপদ রায় বাদী হয়ে গতকাল শনিবার ওই অভিযোগটি দিয়েছেন।  আহত শ্যামপদ রায়ের বড় ভাই রামপদ রায় জানান, প্রতিবেশি নুর ইসলামের সাথে তাদের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। শুক্রবার দিনভর বিষয়টি নিয়ে বাক-বিতন্ডা চলে আসছিল। রাত সাড়ে ৮টার দিকে তারা বাসায় ফিরলে একই বিষয় নিয়ে তাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এক পর্যায়ে নুর ইসলাম তার লোকবল নিয়ে শ্যাপদ রায়ের ওপর আক্রমন চালায়। এক পর্যায়ে ধারালো হাসুয়া দিয়ে শ্যামপদ রায়ের মাথায় কোপ দেয়। এসময় তার বড় ভাই রামপদ রায় ও তার ছেলে এইচএসসি পরীক্ষার্থী সঞ্জয় রায়কে মারধর করে। এব্যাপারে অভিযুক্ত নুর ইসলামের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি স্থানীয়ভাবে সমঝোতার চেষ্টা চলছে। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.