বারিন্দ মেডিকেল কলেজে সুশান প্রতিষ্টার নিমিত্তে শুদ্ধ্রাচার ও নৈতিকতা বিষয়ক সভা

নিজস্ব প্রতিবেদক: সুশান প্রতিষ্টার নিমিত্তে শুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ে বারিন্দ মেডিকেল কলেজের শিক্ষকবৃন্দের অংশ গ্রহনে রোববার (২০ নভেম্বর) সকাল ১১টায় বারিন্দ মেডিকেল কলেজ সভাকক্ষে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ এ জেড এম মোস্তাক হোসেন বলেন শুদ্ধাচারের মাধ্যমে দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা,এপিএ সংক্রান্ত কাজে উদ্বুদ্ধ করনের নিমিেিত্ত সততা ও আন্তরিকতা পেশাগত দায়িত্ব পালনে আরোও গুরুত্বপুর্ন ভমিকা রাখবে। আগামী দিনগুলিতে বিশ্ববিদ্যালযের সকল শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীর ক্ষেত্রে শুদ্ধ্রাচার চর্চা যাতে অব্যাহত থাকে সে বিষয়ে সবাইকে সচেষ্ট থাকতে হবে।
এছাড়াও তিনি বলেন জাতীয় শুদ্ধ্রচার কৌশল একটি গুরুত্বপুর্ন জাতীয় দলিল। এই দলিল বাস্তবায়ন এককভাবে সরকার ও সরকারী দপ্তরগুলির উপর নির্ভর করেনা। এর সফল বাস্তবায়নে নাগরিকদেরও বিশাল ভ’মিকা রয়েছে। তাই জাতীয় শুদ্ধ্রাচার ক্যেশল সর্ম্পকে প্রত্যেক নাগরিকের সুস্পষ্ট ধারনা থাকা দরকার। সুশাসন প্রতিষ্ঠায় আমরা প্রতিজ্ঞাবদ্ধ।
এ সময় বিশেষ অতিথি ছিলে রামেবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ। আলোচনায় সভাপতিত্ব করেন বারিন্দ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. দায়েম উদ্দিন।
এছাড়াও রামেবির কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, উপাচার্যের একান্ত সচিব (ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন, বারিন্দ মেডিকেল কলেজের শিক্ষক কর্মকর্তাসহ রামেবির কর্মকর্তাগন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.