বাগমারায় বিশ্বকাপকে স্বাগত জানাতে র‌্যালি


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ২২ তম বিশ্বকাপ ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, ট্রফি উন্মোচন, প্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলার শিকদারী বাজারে ইজি ফাউন্ডেশন আয়োজনে কাতারে অনুষ্ঠিত বিশ্ব কাপ ফুটবল উপলক্ষ্যে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কাতারের ন্যায় শিকদারীতে বিশ্বকাপে অংশ নেয়া ৩২ টি দেশের জাতীয় পতাকায় সুসজ্জিত করা হয়েছে। সেই সাথে বিশে^র নামিদামি সকল খেলোয়ারদের ছবি স্থান পেয়েছে এর ওয়ালগুলোতে।
বিকালে অনুষ্ঠানের শুরুতেই ৩২টি দেশের জার্সি পরিহিত এলকার যুবকরা ভিন্ন ভিন্ন দেশেরে খেলোয়াড়দের পরিচয় তুলে ধরেন। পরে ঘোড়ায় চড়ে কাতারের পতাকা নিয়ে শিকদারী বাজারের প্রধান রাস্তায় একটি র‌্যালি বের করা হয়।
র‌্যালি শেষে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের মধ্যে একটি প্রীতি ফুটবল টুর্ণামেন্ট শিকদারী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। খেলাটি ১-১ গোলে ড্র হয়। পরে উভয় দলের মধ্যে ইজি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এনা গ্রুপের জেনারেল ম্যানেজার মনিমুল হক পুরস্কার বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, আয়োজক কমিটির পরিচালক নওশিন মাহমুদ, সালেহা-ইমারত ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউর রহমান মোল্লা, সালেহা ইমারত গার্লস একাডেমির প্রধান শিক্ষক মতিউর রহমান, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.