বাগেরহাট পৌরসভার ১১২জন পরিচ্ছন্নতা কর্মীর মাঝে সুরক্ষা সরঞ্জামাদী বিতরণ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট পৌরসভার ১১২জন পরিচ্ছন্নতা কর্মীর মাঝে ১০সুরক্ষা সরঞ্জামাদী বিতরণ করা হয়। পরে অনুষ্ঠিত সভায় পৌর মেয়র খান হাবিবুর রহমান পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দের সম্মতিক্রমে পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে ১০ ভ্যান দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেন।

এছাড়াও সভায় করোনা ভাইরাস নিয়ে আলোচনার পাশাপাশি আগামী সপ্তাহ থেকে পৌরসভার ড্রেন ও খাল পরিস্কার পরিচ্ছন্ন রাখা এবং টয়লেটের সাথে ড্রেনের সংযোগ থাকলে কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয় আগে সভার শুরুতে বাগেরহাটে এনজিও সংস্থা কর্মজীবী নারীর ডিগনিফাইং লাইভস প্রকল্পের মাল্টি-স্টেকহোল্ডার স্টোয়ারিং কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ইউরোপীয় ইউনিয়ন এবং প্র্যাকটিক্যাল এ্যাকশন এর অর্থায়নে ও কর্মজীবী নারীর বাস্তবায়নে ডিগনিফাইং লাইভস প্রকল্পটি বাগেরহাটে ২০১৮ইং সাল থেকে কাজ করে আসছে।

এই প্রকল্পের আওতায় বাগেরহাটে মাল্টি-ষ্টেকহোল্ডার স্টেয়ারিং কমিটি গঠিত হয়। গতকাল বৃহস্পতিবার বাগেরহাট পৌরসভা প্রঙ্গনে এ সভা অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র খান হাবিবুর রহমান।

এসময় পৌরসভার সকল ওয়াড এর কাউন্সিলর, ইঞ্জিনিয়ার, কনজারভেন্সি অফিসার, সেনিটারি ইন্সপেক্টর, বস্তি উন্নয়ন কর্মকর্তা, সুপারভাইজার, পরিবেশ অধিদপ্তরের ডিডি, সিভিল সার্জনের ট্রতিনিধি, শিক্ষা কর্মকর্তার প্রতিনিধি, এন্টিকরাপশনের ডিডি, এনজিও প্রতিনিধি, প্র্যাকটিক্যাল এ্যাকশন ও কর্মজীবী নারীর প্রতিনিধি ও ৬টি সমবায় সমিতির প্রতিনিধিসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.