বাগমারা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য কাজল রশিদ আর নেই


বাগমারা প্রতিনিধি: বাগমারার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য বিশিষ্ট সাংবাদিক কাজল রশিদ আর নেই। সোমবার সন্ধ্যায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুই ছেলে এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
সোমবার বিকেলে নিজ বাসা যোগীপাড়া ইউনিয়নের বারইহাটিতে ষ্টোকে করে অসুস্থ হয়ে পড়েন। পরে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন সন্ধ্যা ৭ টার দিকে তিনি মারা যান।
বাগমারার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট সাংবাদিক কাজল রশিদের মৃত্যুতে বাগমারা প্রেসক্লাবের পক্ষে গভীর শোক প্রকাশ ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।
তার মৃত্যুতে তার স্মৃতিচারণ করে বিবৃতি দিয়েছেন, বাগমারাপ্রেস ক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, রাশেদুল হক ফিরোজ, সাংবাদিক নুর কুতুবুল আলম, নাজিম হাসান, ইউসুফ আলী সরকার, আলতাফ হোসেন, মমিনুল হক সবুজ, আবু বাক্কার সুজন, জিল্লু রহমান দুখু, আকবর আলী, এস, এম, সামসুজ্জোহা মামুন, আব্দুল মতিন, উপদেষ্ঠা সদস্য মামুনুর রশিদ মামুন, জিল্লুর রহমান, বদরুল হাসান লিটন, শফিকুল ইসলাম শফিক প্রমুখ। তারা মরহুমের শোকার্ত পরিবারকে ধৈর্য্য ধারণের আহ্বান জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.