গ্রামীণ ব্যাংক জামালপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জামালপুর প্রতিনিধি: গ্রামীণ ব্যাংক জামালপুর যোনের উদ্যোগে ৫টি এরিয়ার হতদরিদ্র সংগ্রামী সদস্যদের (ভিক্ষুকদের) মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
৭ এবং ৯ জানুয়ারি জামালপুর এরিয়া, মেলান্দহ এরিয়া, ধনবাড়ী এরিয়া, মধুপুর এরিয়া ও সরিষাবাড়ী এরিয়া অফিস প্রাঙ্গণে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন জামালপুর যোনের যোনাল ম্যানেজার নারায়ণ চন্দ্র মজুমদার, যোনাল অডিট অফিসার মোঃ এমরুল কায়েস, জামালপুরের এরিয়া ম্যানেজার মুহাম্মদ আবু সায়েম খান, প্রোগ্রাম অফিসার মির্জা আবু আহাম্মেদ আব্দুল্লাহসহ শাখা ব্যবস্থাপকগণ, মেলান্দহ এরিয়া ম্যানেজার মোঃ আনোয়ারুল হক, মেলান্দহ প্রোগ্রাম অফিসার, কাজী মনিরুজ্জামান, ধনবাড়ী এরিয়া ম্যানেজার মোঃ নুরুল ইসলাম, প্রোগ্রাম অফিসার মোঃ কবীর আহমেদ, মধুপুর এরিয়া ম্যানেজার চৌধুরী মোঃ আনোয়ারুল ইসলাম, প্রোগ্রাম অফিসার মোঃ ফরহাদ মিয়া, সরিষাবাড়ী এরিয়া ম্যানেজার মোঃ আমিনুর রহমান, প্রোগ্রাম অফিসার মোহাম্মদ আলীসহ শাখা ব্যবস্থাপকগণ।
যোনাল ম্যানেজার নারায়ণ চন্দ্র মজুমদার বলেন, শীতের প্রকোপ না কমা পর্যন্ত আমাদের এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.