বাগমারায় ভ্রাম্যমান আদালতে মোটরসাইকেল আরোহী ও এক কসমেটিক দোকানীর জরিমানা


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ভোক্তা আইন সংরক্ষণ ২০০৯ এর ৪১ ধারায় নকল পোডাক্ট বিক্রি করার অভিযোগে ভ্রাম্যমান আদালতে এক কসমেটিক দোকানীর ২০ হাজার টাকা ও সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ ধারায় ড্রাইভিং লাইসেন্স না থাকায় এক মোটর সাইকেল আরোহীর ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ান উপজেলা সদর ভবানীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে দোষীদের বিরুদ্ধে আইনগত এ ব্যবস্থা নেন।
আদালত সুত্রে জানা গেছে, উপজেলার ভবানীগঞ্জ বাজারের পোষ্ট অফিসের সামনে আসাদুজ্জামান আসাদ নি¤œ মানের অনুমদিত কসমেটিক পোডাক্ট বিক্রি করছে।
এমন অভিযোগের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালিয়ে অনুমদিত পোডাক্ট পাওয়া যায়। পরে ওই দোকানী ভ্রাম্যমান আদালতে তার অপরাধ স্বীকার করলে আদালত তাকে ২০ হাজার টাকা জরিমানা করে আদায় করেন। একই ভাবে সড়ক পরিবহন আইনে ড্রাইভিং লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে উপজেলার কর্ণিপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে হারুন রশিদ (৩০) কে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
উপজেলার প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ান জানান, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.