চলাচলের রাস্তায় বেড়া দিয়ে অবরুদ্ধ, আদমদীঘিতে বসতবাড়িতে হামলা মারপিটে মা ছেলেসহ আহত-১০, গ্রেফতার-১


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে গৃহবধু ধর্ষণ চেষ্টা মামলা তুলে নিতে চাপসহ পারিবারিক কলহে ইউপি সদস্যের নেতৃত্বে বসতবাড়িতে প্রবেশ করে হত্যার উদ্যেশ্যে মারপিটে ১০জন অহত ও নারীর শ্লীলতাহানি ঘটনায় মামলা হয়েছে।
গতকাল বুধবার (০৪ মে) সকালে আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির ছোট চাটখইর হিন্দুপাড়ার দেলোয়ার হোসেন বাদি হয়ে একই গ্রামের নসরতপুর ইউপি সদস্য আবুল কাশেম. কালাম, রাসেল, অজয়. মিঠুনসহ ৮জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। পুলিশ রাতে একই গ্রামের এজাহারভুক্ত আসামী সামসুল হকের ছেলে মনছুর রহমান (৪৭) কে গ্রেফতার করেছে।
মামলা তদন্তকারি উপ পরিদর্শক হজরত আলী জানান, আদমদীঘির ছোট চাটখইর গ্রামের নসরতপুর ইউপির সদস্য আবুল কাশেম ও মিঠু নামের দুই ব্যক্তি গত ১০ এপ্রিল রাতে একই গ্রামের এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টা করে। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদি হয়ে বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন আইন আদালত-১ এ ওই দুইজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার জেরধরে ইউপি সদস্য আবুল কাশেমসহ তার লোকজন ওই গৃহবধুর পরিবারের প্রতি ক্ষিপ্ত হয়।
এরপর গত ৩ মার্চ সোমবার সন্ধ্যায় ্ইউপি সদস্য আবুল কাশেম ও তার লোকজন প্রতিপক্ষ গৃহবধুর চাচা স্বশুড়, বড় স্বশুর, স্বাশুড়িসহ তার পরিবারের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে দেলোয়ারের বাড়িতে ঢুকে এলোপাতারী মারপিট শুরু করে। এতে নারীসহ অন্তত ১০জন আহত হয়। আহতদের মধ্যে গুরুত্বর দেলেরা বিবি ও তার ছেলে দেলোয়ার হোসেনকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর এবং হবিবর ও তবিবরকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে মারপিট ঘটনার পর গত মঙ্গলবার ইউপি সদস্য আবুল কাশেমের নেতৃত্বে মেহের ও গির্জাসহ তার লোকজন ধর্ষনের চেষ্টার শিকার গৃহবধু ও আহত দেলেরা বিবির পরিবারের চলাচলের রাস্তায় বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে অবরুদ্ধ করে রাখে। এতে বাড়ি থেকে বের হতে পারছেনা বলে মামলার বাদি দেলোয়ার হোসেন, আজিজুলসহ প্রতিবেশিরা জানায়। ইউপি সদস্য আবুল কাশেম বলেন, তাদের মারপিট করা হয়নি।
থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন মামলা দায়ের নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.