বাগমারায় বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বলাৎকারের অভিযোগে বাগমারা থানা পুলিশ বৃহস্পতিবার রাতে এক হাফিজিয়া মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করেছে।
অভিযুক্ত শিক্ষককে আজ শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের একটি হাফেজিয়া মাদ্রাসায় দীর্ঘদিন ধরে এলাকার ছোট ছেলে শিক্ষার্থীরা কোরআন শিক্ষা করেন। আশেপাশেরসহ বাইরের এলাকারও শিক্ষার্থীরা মাদ্রাসায় থেকে হাফিজি কোরআন শিক্ষা করে। এখানে দুই জন শিক্ষক নিয়োগ রয়েছেন। ঘটনার দিন একজন না থাকায় দায়িত্বশীল হিসেবে শাকিল আহম্মেদ নামে ওই শিক্ষক থাকেন।
গত বুধবার মাদ্রাসার এক ছাত্রকে (৯) অভিযুক্ত শিক্ষক শাকিল আহম্মেদ (২০) নিজ কক্ষে ডেকে তার কক্ষেই বলাৎকার করেন। ঘটনাটি কাউকে না বলার জন্য ছাত্রকে বারন করেন। পরে চুপিচুপি ছেলেটি মাদ্রাসা থেকে বাড়িতে পালিয়ে যায়। পরে ধর্ষিত ছেলে বাড়িতে গিয়ে অভিভাবকদের কাছে ঘটনাটি বলে। তবে ছাত্রের পরিবার বিষয়টি প্রথমে প্রকাশ না করলেও তা জানাজানি হয়ে যায়। বিষয়টি থানা পর্যন্ত গড়িয়ে গেলে বাগমারা থানা পুলিশ বিষয়টি তদন্ত করে।
পুলিশ ঘটনারস্থল পরিদর্শন করে এবং ধর্ষনের শিকার ছেলের বর্ণনা অনুযায়ী সত্যতা পেলে পুলিশ অভিযুক্ত শাকিলকে আটক করে থানায় নেয়। রাতে ছেলের বাবা মামলা করলে অভিযুক্ত শিক্ষককে ওই মামলার গ্রেফতার দেখিয়ে আজ শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। সে তার নিজের অপরাধও স্বীকার করে সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.