আদমদীঘিতে নারীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার, ইয়াবা উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে র‌্যাব-১২-এর অভিযানে লিপি খাতুন (২৫) ও সালমান সরদার (২৪) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের নিকট থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মোবাইল ফোন উদ্ধার করে।
গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারী) বিকেলে আদমদীঘি উপজেলার সান্তাহারস্থ ঢাকারোড মাছ বাজার মেসার্স জহুরা ইন্ড্রাস্ট্রিজ জহুরাসিটি গার্ডেন (প্রস্তাবিত) এর সামনে থেকে তাদের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত লিপি খাতুন নওগাঁ সদরের দোগাছী গ্রামের বাচ্চু মন্ডলের মেয়ে ও সালমান সরদার একই উপজেলার এনায়েতপুর গ্রামের মামুন সরদারের ছেলে। এ ব্যাপারে আদমদীঘি থানায় মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব-১২ বগুড়া প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলে আদমদীঘির সান্তাহারস্থ ঢাকারোড মাছ বাজারের উল্লেখিত স্থানে মাদক বেচা-কেনা করা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে লিপি খাতুন ও সালমান সরদারের নামের দুই মাদক ব্যবসায়ীর হেফাজতে থাকা ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেফতার করা হয়। পরদিন আজ শুক্রবার আদমদীঘি থানায় তাদেরকে সোপর্দ করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, ওই দিন দুপুরে গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে আদালতে প্রেরণ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.