বঙ্গবন্ধুর জন্মদিনে চাঁপাইনবাবগঞ্জে ইফা’র আলোচনা সভা ও পুরস্কার বিতরন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে ‘জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠা করা প্রতিষ্ঠান ইফা’র জেলা কার্যালয় চত্বরে বৃহস্পতিবার সকালে সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মো. মোখলেসুর রহমান।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন এহইয়াউল উলুম মাদ্রাসার শিক্ষার্থী মো. হাবিবুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোহা. শামসুজ্জামান বাবু, এ্যাডভোকেট ড. মো. তসিকুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ মাহমুদার রহমান। সভাপতিত্ব করেন গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ইমতিয়াজ হাসান। অনুষ্ঠানে হামদ-নাত পরিবেশন করেন চাঁপাইনবাবগঞ্জ জামিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষার্থী মো. মোজাম্মেল এবং বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের অনুকৃতি করেন গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ইমতিয়াজ হাসান।
দোয়া পরিচালনা করেন স্বরুপনগর শাহীবাগ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. আরিফুর রহমান। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ইফা’র জেলা ফিল্ড অফিসার মুহাম্মদ শরিফুল ইসলাম। শেষে (বুধবার) ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় ২টি গ্রুপের ৬টি বিষয়ে ৩জন করে মোট ১৮জন বিজয়ীকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পুরস্কার তুলে দেন অতিথিরা।
এসময় ইফা’র জেলা কার্যালয়ের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। ইফা’র সকল উপজেলা কার্যালয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.