চেয়ারম্যান নির্বাচনে দল বিরোধী কাজ, শহর সভাপতি থেকে বহিস্কৃত তৃণমূল নেতা (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: আবারো তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। এবার পৌরসভার চেয়ারম্যান নির্বাচনে।দল বিরোধী কাজ করায় দল থেকে বহিষ্কার করা হল নদীয়ার শান্তিপুরের তৃণমূল শহর সভাপতি বিন্দাবন প্রামাণিক কে। যদিও তিনি নিজেও পদত্যাগ করেছেন পদ থেকে।
জানা যায় বৃহস্পতিবার শান্তিপুর পৌরসভার শপথ গ্রহণ অনুষ্ঠান এবং চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচন ছিল। আগেই তৃণমূল শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে সুব্রত ঘোষ এবং ভাইস চেয়ারম্যান হিসেবে কৌশিক প্রামানিক এর নাম ঘোষণা করেছিল।
শপথ গ্রহণ অনুষ্ঠানের দিন দলের ঘোষণার বিরুদ্ধে গিয়ে ভোটাভুটিতে অংশগ্রহণ করেন শান্তিপুর শহর তৃণমূল কংগ্রেস সভাপতি তথা 16 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দাবন প্রামানিক। এরপর এই দলের কাছে খবর পৌঁছে দেই দল তাকে বহিষ্কার করে।
এ বিষয়ে শান্তিপুর তৃণমূলের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী বলেন, পুরোটাই দলকে জানানোর পর মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় সঙ্গে সঙ্গে জেলা সভাপতি অনুমতি দেন দল বিরোধী কাজ করার জন্য বহিষ্কার করতে। ইতিমধ্যেই সেই নির্দেশ মেনে দল থেকে বৃন্দাবন প্রামাণিককে বহিষ্কার করা হয়েছে। যদিও দলের কোনো সিদ্ধান্ত হাতে এসে পৌঁছায়নি বলে দাবি করেন বৃন্দাবন প্রামানিক। তিনি বলেন ইতিমধ্যে আমি দল থেকে পদত্যাগ করেছি।
পদত্যাগপত্র জেলা সভাপতি রত্নাকর ঘোষের কাছে পাঠানো হয়েছে। যেহেতু দলের বিরুদ্ধে গিয়ে আমি কাজ করেছি এর পাশাপাশি আমার যারা ভূত স্তরের কর্মী আছে তাদের সিদ্ধান্ত সামনে রেখেই আমি তৃণমূলের সমস্ত দায়িত্ব থেকে পদত্যাগ করলাম। শান্তিপুরে আবারো তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকট হয়ে দাঁড়ালো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.