বঙ্গবন্ধুর জন্মদিনে ‘দর্পণ টিভি’তে ‘স্মৃতিতে বঙ্গবন্ধু’ আলোচনা অনুষ্ঠান


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে চাঁপাইনবাবগঞ্জের প্রথম ও একমাত্র সংবাদ ভিত্তিক টেলিভিশন ‘দর্পণ টিভি’ (অনলাইন) এ ‘স্মৃতিতে বঙ্গবন্ধু’ বিষয়ক বিশেষ অনুষ্ঠান হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ কার্যালয়ে অবস্থিত ‘দর্পণ টিভি’ স্টুডিওতে ঘন্টাব্যাপী এই অনুষ্ঠান হয়।
‘স্মৃতিতে বঙ্গবন্ধু’ বিষয়ক বিশেষ অনুষ্ঠানে অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ড. প্রফেসর শংকর কুমার কুন্ডু, জেলা যুবমহিলালীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলাতানা রুমা।
অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন চাঁপাই দর্পণ উপদেষ্টা পরিষদের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অব. শিক্ষা ও সংস্কৃতি কর্মকর্তা কবি এনামুল হক তুফান। ‘স্মৃতিতে বঙ্গবন্ধু’ বিষয়ক বিশেষ অনুষ্ঠানে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন অতিথিগণ। শেষে আলোচনায় অংশগ্রহণকারী অতিথিগন চাঁপাইনবাবগঞ্জে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজন করায় এবং ‘দর্পণ টিভি’ স্টুডিওতে আমন্ত্রণ জানানোয় ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।
অতিথিগণ আগামীতেও এধরণের আলোচনা আয়োজনের জন্য ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষকে অনুরোধও জানান। আলোচকগণ চাঁপাইনবাবগঞ্জ জেলায় এধরণের একটি প্রতিষ্ঠান অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’ (অনলাইন) প্রতিষ্ঠা ও দৃষ্টিনন্দন ‘স্টুডিও’ নির্মাণ করে জেলার সম্মান এগিয়ে নিতে অবদান রাখায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, প্রায় ৪ বছর ধরে চাঁপাইনবাবগঞ্জের একমাত্র সংবাদ ভিত্তিক অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’ স্টুডিওতে বিশেষ দিবস ও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিশেষ আলোচনা ও বিশেষ অনুষ্ঠানের আয়োজন ও সম্প্রচার করে আসছে ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.