বকশীগঞ্জে করোনার টিকা নিতে আগ্রহ বেড়েছে!


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে গণটিকার পর নতুন করে টিকা নিতে আগ্রহ বেড়েছে সাধারণ মানুষের। প্রতিদিন হাসপাতালে লম্বা লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছেন বিভিন্ন পোশাজীবী শ্রেণির মানুষ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে দেখা গেছে, শনিবার করোনার টিকা নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘ লাইনের মাধ্যমে টিকা নিচ্ছেন অনেকেই। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স করোনার টিকা দিচ্ছেন।
টিকা নিতে আসা স্থানীয় রকিবুল হাসান জানান, ব্যাপক প্রচার-প্রচারণার কারণে সংক্রমণ রোধে মানুষ হাসপাতালে হুমড়ি খেয়ে পড়েছেন মানুষ। মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি পাওয়ায় আগের চেয়ে টিকার প্রতি মানুষের আগ্রহ বেড়েছে। তাই টিা নিতেও এখন লম্বা লাইনে দাঁড়াতে হচ্ছে।
নারী ও পুরুষের জন্য আলাদা বুথ করা হয়। প্রথম ডোজ ও দ্বিতীয় ডোজ আলাদা ভাবে দেওয়া হচ্ছে। বিশেষ করে যুবক ও মধ্য বয়সিদের টিকা নিতে বেশি দেখা যায়। টিকা নিতে আসা অনেকজনকে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী বিটিসি নিউজকে জানান, আজ শনিবার সকাল ৭ টা থেকে বিভিন্ন বুথে টিকা প্রদান করা হয়। এদিন দুই হাজার ২০০ জনকে টিকা প্রদান করা হয়। তিনি জানান, মানুষের মধ্যে করোনার টিকা নেওয়ার প্রবণতা বেড়ে গেছে। তারা সবাই নিজ দায়িত্বে হাসপাতালে এসে টিকা নিচ্ছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.