আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে নারী ও পুরুষ নিহত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ছেলের বাড়িতে খাবার যেতে মজে বেগম (৮৫) নামের এক বৃদ্ধা ও অজ্ঞাত (৫৫) এক ব্যক্তি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নিহত হয়েছে।
গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ও আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে আদমদীঘির পাইকপাড়া ও ছাতিয়ানগ্রাম রেললাইনে এ পৃথক ঘটনা ঘটে।
এ ব্যাপারে সান্তাহার জিআরপি থানায় পৃথক দুটি ইউডি মামলা হয়েছে। নিহত মজে বেগম আদমদীঘির পাইকপাড়া গ্রামের মছির প্রামানিকের স্ত্রী ও অজ্ঞাত ব্যক্তিটির পরিচয় এখনও পাওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গততাল শুক্রবার দুপুরে সান্তাহার বোনারপাড়া রেললাইনের আদমদীঘির পাইকপাড়া নামকস্থানে মবেল তার ছেলের বাড়িতে দুপুরে খাবার খেতে রেললাইন পারাপারের সময় বোনারপাড়াগামী দোলনচাঁপা ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়।
অপরদিকে আজ শনিবার বেলা ১০টায় আদমদীঘির ছাতিয়ানগ্রাম রেলস্টেশানে রাজশাহিগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। তার মরদেহ খন্ড বিখন্ড হয়। অজ্ঞাত ব্যক্তিটি ফর্সা তার মাথায় টুপি, মুখে সাদা পাকা দাড়ি ও পড়নে চেক লুঙ্গি, সাদা প্রিন্টের সার্ট ছিল।
ছাতিয়ানগ্রাম রেলওয়ের গেটকিপার হুমায়ুন কবির বিটিসি নিউজকে জানান, ওই অজ্ঞাত ব্যক্তিটি স্টেশানে যাত্রী বসার আসনে বসে মোবাইল ফোনে কথা বলতে ট্রেনটি আসলে মোবাইলসহ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। রেল স্টেশানটি দীর্ঘদিন যাবত বন্ধ রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.