বাবুল সুপ্রিয় তৃণমূলে

বিশেষ (ভারত) প্রতিনিধি: গত ৩১ জুলাই বাবুল সুপ্রিয় ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছিলেন, আলবিদা। তিনি স্পষ্ট বুঝিয়ে দিতে চেয়েছিলেন রাজনীতির কক্ষ থেকে বিদায় নিতে চলেছেন। বিজেপি তাঁকে ভবানীপুরে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচারে ডাকলেও বাবুল তাতে উৎসাহ দেখাননি।
এদিকে গতকাল শুক্রবারে বাবুলের নিরাপত্তা কমিয়ে আনা হয় কেন্দ্রের তরফের। ২৪ ঘণ্টাও গেলো না। বাবুল চলে এলেন তৃণমূলে। রাজ্য বিজেপির সঙ্গে তাঁর কখনোই সুসম্পর্ক ছিল না।
গত তিন মাসের সমস্ত জল্পনা শেষ করে  ক্যামাক স্ট্রিটের অফিসে বাবুল সুপ্রিয়র হাতে তৃণমূলের পতাকা তুলে দিলেন স্বয়ং সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই মাহেন্দ্রক্ষণে উপস্থিত ছিলেন ডেরেক ও’ব্রায়েনও।
গত ৩১ জুলাই বাবুল সুপ্রিয় ফেসবুকে লিখেছিলেন, চললাম আলবিদা। অবশ্য বাবুল এও বলেছিলেন, রাজনীতি না করলেও সমাজসেবায় দেখা যাবে তাঁকে। বাবুল যোগ দিচ্ছেন তৃণমূলের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই টুইট সামনে আসতে না আসতেই ট্যুইটটি শেয়ার করে ডেরেক ও’ব্রায়েন লিখেছেন, খেলা হবে।
বাবুল যোগ দিচ্ছেন তৃণমূলের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই টুইট সামনে আসতে না আসতেই ট্যুইটটি শেয়ার করে ডেরেক ও’ব্রায়েন লিখেছেন, খেলা হবে। গতকাল শুক্রবার সন্ধ্যা বেলায় বাবুল সুপ্রিয় নিরাপত্তা কমানোর সিদ্ধান্ত গৃহীত হয়েছিল কেন্দ্রের তরফে। ঘোষণা করা হয় বাবুলকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে । জল্পনা চলছিল তখন থেকেই।
উল্লেখ্য, ভবানীপুরে বাবুল ঘনিষ্ঠ প্রিয়াঙ্কার টিবরেওয়ালকে প্রার্থী করেছে বিজেপি। রাজনৈতিক মহল মনে করছে ঠিক ভোটের আগে সেই বাবুলকেই তুলে নিয়ে স্যাকরার ঠুকঠাকের উত্তরে কামারের ঘা দিল মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। যেহেতু ভবানীপুরে বাবুল ঘনিষ্ঠ প্রিয়াঙ্কাই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী তাই স্টার ক্যাম্পেনার বা তারকা প্রচারক হিসেবে বিজেপি ভবানীপুরে বাবুলের নাম রেখেছিল। বাবুল তখনই জানিয়ে দেন প্রচারে যাবেন না। কেন যাবেন না বলেছিলেন তিনি, তা আজ বোঝা গেল।
https://twitter.com/ANI/status/1439171466419785733?s=19
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (ভারত) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.