ফেনী বন্ধুসভার নতুন কার্যকরী কমিটি-২০২১ গঠন : সজীব সভাপতি, বিজয় সাধারণ সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক প্রথম আলোর পাঠক ফোরাম বন্ধুসভার (২০২১ইং) সালের ফেনী বন্ধুসভার নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শেখ আশিকুন্নবী সজীব সভাপতি ও বিজয় নাথকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন:- সহ-সভাপতি- মোনায়েম হোসেন নোবেল ও মনিকা রায়,যুগ্ম সাধারন সম্পাদক- মো: ইব্রাহিম ও সাবিনা ইয়াছমিন,সাংগঠনিক সম্পাদক- দেলোয়ার হোসেন,উপ-সাংগঠনিক সম্পাদক- সাবরিনা তাবাসসুম শ্রাবন্তী,অর্থ সম্পাদক- নজরুল ইসলাম সোহাগ,যোগাযোগ সম্পাদক- তাহমিনা আক্তার,দপ্তর সম্পাদক- তৌহিদুল ইসলাম মোল্লা, সাহিত্য সম্পাদক- কাজী মেহেরজাবীন রাখী,প্রচার সম্পাদক- সাইমুন ফারাবী,অনুষ্ঠান সম্পাদক-তানজিনা সুলতানা তিশা,পাঠচক্র সম্পাদক- হৃদিতা রায় বহ্নি,দূর্যোগ ও ত্রাণ সম্পাদক- জ্যোর্তিময় মন্ডল প্রান্ত, ক্রীড়া সম্পাদক-মোহাম্মদ সবুজ, নারী বিষয়ক সম্পাদক- ফারজানা আহমেদ অহনা,বিজ্ঞান বিষয়ক সম্পাদক-রিৎ কর্মকার,তথ্য ও প্রযুক্তি সম্পাদক- হারাধন নন্দী নিলয়,সমাজকল্যাণ সম্পাদক- শরীফুল ইসলাম,মানব সম্পদ বিষয়ক সম্পাদক- রমা কর্মকার,পরিবেশ বিষয়ক সম্পাদক- মো: নুর হোসেন নসীব ,পাঠাগার সম্পাদক – মো: আবদুল্লাহ আল মামুন,প্রশিক্ষন সম্পাদক- মুহাম্মদ ইমাম হোসাইন।
গতকাল বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে শহরের মিজান রোডের জুম্মা শপিং সেন্টারের প্রথম আলো ফেনী কার্যালয়ে ফেনী বন্ধুসভার বার্ষিক সাধারণ সভায় (২০২০ ইং) সালের কমিটি বিলুপ্ত করে (২০২১ ইং) সালের নতুন কমিটি গঠন করা হয়।ফেনী বন্ধুসভার বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন ফেনী বন্ধুসভার উপদেষ্টা প্রথম আলো ফেনীর নিজস্ব প্রতিবেদক আবু তাহের,উপদেষ্টা শেখ নুর উদ্দিন চৌধুরী মামুন,ইঞ্জিনিয়ার মোঃ আবুল খায়ের প্রমুখ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.