ফিটনেসে ঘাটতি আছে : পরিদর্শন শেষে সালাহউদ্দিন

বিটিসি স্পোর্টস ডেস্ক: নেপালের বিপক্ষে ম্যাচে পজিটিভ ফলাফল আশা করলেও খেলোয়াড়দের ফিটনেস নিয়ে সন্তুষ্ট নন বাফুফে প্রেসিডেন্ট। তবে, করোনা বাস্তবতায় কিছু করার নেই বলেও জানিয়েছেন তিনি।

আজ শনিবার (০৭ নভেম্বর) বঙ্গবন্ধু স্টেডিয়ামে জাতীয় দলের অনুশীলন পরিদর্শন শেষে এ কথা জানান বাফুফের শীর্ষ কর্তা কাজী সালাহউদ্দিন। এদিকে, লাল-সবুজের খেলা দেখতে দর্শক-সমর্থকদের মাঠে এসে সমর্থন দেয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় দল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

এদিনের অনুশীলনটা একটু ভিন্ন। স্বাভাবিক সময়ের চেয়ে এক ঘণ্টা দেরিতে মাঠে আসলেন জেমি এবং তার দলবল।

আর তার কিছুক্ষণ পর মাঠে এসে উপস্থিত হন বাফুফের সভাপতি কাজী সালাহউদ্দিন আহমেদ। সঙ্গে ডেভেলপমেন্ট কমিটি এবং জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির দুই চেয়ারম্যান মানিক এবং নাবিল। ঘুরে ঘুরে দেখেন ফুটবলারদের অনুশীলন।

পরে ফুটবলারদের সঙ্গে কথা বলেন বাফুফে প্রেসিডেন্ট। ম্যাচ নিয়ে দেন অভিজ্ঞতার টোটকা।

বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন বলেন, ‘ওদের অনুশীলন দেখলাম। কৌশল আর স্কিল বেশ ভালো। তবে, ফিটনেসে এখনো ঝামেলা আছে। যদিও করোনার কারণে এটা স্বাভাবিক। অনেকদিন খেলায় ছিলো না তারা। সময় পেলে সব স্বাভাবিক হয়ে যাবে বলে আশা করি। ওদের বলেছি, শতভাগ উজার করে মাঠে দাও, বাকিটা আল্লাহর হাতে।’

মাঠে এদিন কয়েকটি একাডেমী থেকে ক্ষুদে ফুটবলাররা এসেছিলো জামাল ভুঁইয়াদের সমর্থন দিতে। যেটা নজর কেড়েছে বাফুফে কর্তাদেরও। তাই, নেপাল ম্যাচেও দর্শকদের উপস্থিতি কামনা করলেন জাতীয় দল কমিটির চেয়ারম্যান।

জাতীয় দল কমিটির চেয়ারম্যান জানান, ‘আমি সবার কাছে ছেলেদের জন্য দোয়া চাইছি। আপনারা মাঠে আসুন, ওদের সমর্থন দিন। নেপাল শক্তিশালী টিম আমরা জানি, কিন্তু আমাদের ছেলেরা ছেড়ে কথা বলবে না। ভালো একটা রেজাল্ট আশা করছি।’

দু’এক দিনের মধ্যে জাতীয় দলের জন্য নতুন ম্যানেজারের নাম ঘোষণা করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.