প্রধানমন্ত্রী ভার্চুয়ালে উদ্বোধন করেন সুবর্ণচরের ভূমিহীন ও গৃহহীনদের ঘর

নোয়াখালী প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক আশ্রয়ণ-২ প্রকল্প প্রধানমন্ত্রী কার্যালয়ের “ক” শ্রেণির তালিকায় দ্বিতীয় ধাপে ৮৮টি ঘর সুবর্ণচরে ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ রবিবার (২০ জুন) সুবর্ণচর উপজেলা পরিষদ হল রুমে সকাল ১০ ঘটিকায় ভার্চুয়ালে যুক্ত হয়ে প্রতিটি ইউনিয়নের উপকারভোগীগণের উপস্থিতিতে উপজেলার সর্বমোট “ক” শ্রেণির তালিকায় ৫০৭ টি ঘরের মধ্যে ৮৮ টি ঘর উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো: তরিকুল আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: আরিফুর রহমান, চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জিয়াউল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো: কাউছার আহমেদ, জেলা আওয়ামী লীগে সদস্য মো: আবদুর রব, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান সালমা চৌধুরী, সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মো: মোনায়েম খান’সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও প্রতিনিধিগণ এবং সুবর্ণচরে কর্মরত সাংবাদিক বৃন্দ।
উপজেলার নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা জানান, উপজেলার সর্বমোট “ক” শ্রেণির তালিকায় দ্বিতীয় ধাপে ৫০৭ টি ঘরের মধ্যে ৮৮ টি ঘর আজ রবিবার (২০ জুন) মাননীয় প্রধানমন্ত্রী ভার্চুয়ালে উদ্বোধন করেন। উদ্বোধন শেষে উপজেলার ৮ টি ইউনিয়নের ৮৮টি উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়।
এছাড়াও প্রথম ধাপে ২০ টি ঘর দলিল সহ বিতরণ করা হয়। এবং উপজেলার ৫০৭ টি ঘরের মধ্যে বর্তমানে ১৫১ টি ঘরের কাজ চলমান রয়েছে। বাকি ঘর গুলো পর্যায়ক্রয়ে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.