প্রধানমন্ত্রীর সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ বিরতিহীন, ট্রেনের নাম দিবেন প্রধানমন্ত্রী

রাসিক প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। গতকাল দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাজধানীতে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন মেয়র।

জানা গেছে, রোববার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাজধানীতে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় ট্রেনটির প্রস্তাবিত নামসহ সংশ্লিষ্ট বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন তাঁরা।

এ ব্যপারে সিটি মেয়র খায়রুজ্জামান লিটন বিটিসি নিউজকে জানান, ট্রেনের নাম, চলাচলের সময়সূচি ও উদ্বোধনের তারিখ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়। প্রধানমন্ত্রী দুয়েকদিনের মধ্যে ট্রেনের নাম ঠিক করে দেবেন।

মেয়র আরো বলেন, এছাড়া প্রধানমন্ত্রীর সাথে পদ্মা নদীতে ভারত ও বাংলাদেশের যৌথভাবে খনন, রাজশাহীতে আন্তর্জাতিক নৌবন্দর গড়ে তোলাসহ আরো বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। প্রধানমন্ত্রী আগামীতেও রাজশাহীর উন্নয়নে পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য, রাজশাহীবাসীর দীর্ঘদিনের দাবি রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন। সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতি ছিল এটি।

সম্প্রতি প্রধানমন্ত্রী এই ট্রেন চালুর অনুমোদন দেন। এ জন্য প্রধানমন্ত্রীকে রাজশাহীবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র।#(প্রেস বিজ্ঞপ্তি )#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.