নির্বাচনে সহিংসতা ও হত্যার মামলায় আওয়ামী লীগ নেতা সোহেল গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি:  কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের স্থগিত হয়ে যাওয়া নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী এবং তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম ওরফে সোহেল শিকদারকে গ্রেফতার করা হয়েছে। 

গতকাল রবিবার দিবাগত রাতে ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। হত্যা ও নির্বাচনী সহিংসতার ৩টি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশ।

পরদিন রাতে নিহতের ছেলে মো. মুক্তার হোসেন নাঈম বাদী হয়ে তিতাস থানায় মামলা দায়ের করেন। ওই হত্যা মামলার অধিকতর তদন্ত শেষে পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) সোহেল শিকদারকে প্রধান আসামি করে চার্জশিট দাখিল করে।
পরে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এছাড়া গত ৩১ মার্চ তিতাস উপজেলা পরিষদ নির্বাচন চলাকালে বিভিন্ন কেন্দ্রে সহিংসতার অভিযোগে তার বিরুদ্ধে ২টি মামলা দায়ের করা হয়।

গোপনে খবর পেয়ে গতকাল রবিবার গভীর রাতে ডিবির এসআই মুহা. ইকতিয়ার উদ্দিন ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে কুমিল্লায় নিয়ে আসেন।

আজ বিকাল সোয়া ৩টায় ডিবির ওসি নাছির উদ্দিন মৃধা বিটিসি নিউজকে জানান, সোহেল শিকদারের বিরুদ্ধে হত্যা, বিস্ফোরক, নির্বাচনী সহিংসতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

দাউদকান্দি ও তিতাস থানায় দায়ের করা ৫টি মামলার মধ্যে ৩টি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.