প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বেলকুচিতে আ.লীগের বিক্ষোভ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে সিরাজগঞ্জ বেলকুচিতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ জুন) সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে মিছিল বের হয়ে মুকুন্দগাঁতী যাত্রী ছাউনির সামনে  উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনকে নিয়ে প্রতিবাদ সমাবেশ পালন করেন।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল, সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গাজী দেলখোশ আলী প্রমানিক, সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি মির্জা শরিফ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রাং, উপজেলা মহিলা আওয়ামীগের সভাপতি রত্না খাতুন, সাধারণ সম্পাদক শামীমা খাতুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহম্মেদসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতাদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.