আদমদীঘিতে ধান মজুত রাখায় দুই চাল কলের ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আমদীঘিতে সরকার নির্ধারিত মাপের অতিরিক্ত ধান মজুত রাখার অপরাধে দুই চালকল মালিকের ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
শনিবার দুপুরে নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায় উপজেলার ছাতিয়ানগ্রাম ও সান্তাহার পৌরসভা এলাকায় অবস্থিত দুই চালকলে অভিযান চালিয়ে এই পরিমান জরিমানা করেন।
এসময় উপস্থিত ছিলেন. উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কেএম গোলাম রব্বানীসহ পুলিশ সদস্য।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, ধান চালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজার নিয়ন্ত্রনে প্রশাসন সারাদেশে অভিযান অব্যাহত রেখেছেন।
তারই ধারাবাহিকতায় গত শনিবার দুপুরে আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার ও রির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় উপজেলার বিভিন্ন্ চালকলের গুদামে অভিযান পরিচালনা করেন। অভিযানে সরকার নির্ধারিত মাপের অতিরিক্ত ধান গুদামে মজুত করার অপরাধে সান্তাহার-আক্কেলপুর সড়কে ছাতিয়ানগ্রাম এলাকায় অবস্থিত মেসার্স বসাক চালকল মালিক রনজিৎ কুমার বসাকের ৫০ হাজার টাকা ও সান্তাহার পৌরসভা সড়কে মেসার্স সরদার ফ্লাওয়ার এন্ড অটোরাইচ মিল মালিক আখতারুজ্জামানের ৭০ হাজার টাকাসহ মোট এক লাখ ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
এছাড়া মেসার্স রহমান এন্ড সন্স অটোরাইস মিল এবং মেসার্স নিশান বসাক চালকলসহ কয়েকটি চালকল মালিককে সরকারি নীতিমালা অনুসরণ করে ধান চাল সরবরাহ করার জন্য সর্তক করা হয়েছে। উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায় বিষয়টি নিশ্চিত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.