প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে উত্তপ্ত চাঁপাইনবাবগঞ্জ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ও যুবদল নেতা শহিদ কে গ্রেফতারের দাবীতে উত্তপ্ত চাঁপাইনবাবগঞ্জ।
আজ শুক্রবার সকালে শিবগঞ্জ ডাকবাংলোর সামনে উপজেলা যুবলীগের আহবানে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন থেকে শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল হক হায়দারী কে গ্রেফতারের আহবান জানানো হয়। মানববন্ধন থেকে ৩ দিনেও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারী গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।
মানববন্ধনে একাত্ততা ঘোষণা করে আওয়ামীলীগ, মৎসজীবিলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এর আগে গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ একই স্থানে একই দাবীতে মানববন্ধন করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, শিবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে তৌহিদুল ইসলাম টিয়া, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক সভাপতি বজলার রশিদ সনু, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মতিন এবং সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।
এছাড়াও আজ শুক্রবার বিকেলে ভোলাহাট আওয়ামলীগের একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন গতকাল বৃহষ্পতিবার বিকেলে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামী ধরতে অভিযান চলছে।
উল্লেখ্য, গত ৩১ আগষ্ট সন্ধ্যায় একটি নিউজ পোর্টালে জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন, কিন্তু যুদ্ধ করেননি, এমন একটি আপলোডকৃত সংবাদের মন্তব্যে প্রধানমন্ত্রী কে নিয়ে কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করার প্রেক্ষিতে শিবগঞ্জ থানায় ১ সেপ্টেম্বর একটি মামলা দাখিল করলে পুলিশ ২ সেপ্টেম্বর বিকেলে মামলাটি রজ্জু করে। পরে শিবগঞ্জ উপজেলা আওয়ামলীগ সাধারন সম্পাদক সদর থানায় একই ধরনের একটি মামলা দায়ের করলে যুবদলের সে নেতাকে গ্রেফতারের দাবীতে উত্তপ্ত হয়ে উঠে চাঁপাইনবাবগঞ্জ জেলার আওয়ামীপন্থী নেতা-কর্মীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.