পুলিশের হাতে পাঁচ জুয়াড়ি আটক

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় কাশিপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে আটক করেছে রাণীশংকৈল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল সেটসহ নগদ ১৪৬০ টাকা এবং জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়।

আজ শনিবার দুপুরে তাদের বিচারিক আদালতে প্রেরণ করা হয়। এর আগে গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে কাশিপুর কাশিয়াপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয় বলে জানায় পুলিশ।
আটককৃতরা হলেন, উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিপুর (কাশিডাঙ্গা) গ্রাামের মৃত ইউসুফ আলীর ছেলে সিদ্দিকুর রহমান (৩৮), কাশিপুর (ঝাড়বাড়ী) গ্রাামের আব্দুস সালামের ছেলে গোলাম মোস্তফা (৩৪) আরাজী চন্দনচহট (টাঙ্গাগঞ্জ) গ্রাামের সামসুর রহমানের ছেলে নুর আলী ওরফে রুহুল আমিন (৩৪), আরাজী চন্দনচহট (টাঙ্গাগঞ্জ) গ্রাামের শাহাব উদ্দীনের ছেলে গোলাম মোস্তফা (৪১) এবং পাশ্ববর্তী বালিয়াডাঙ্গি উপজেলার দুওসুও (গান্ডিগাড়ী) গ্রাামের গ্রামের শহিদুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩০)।
রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় মামলা হয়েছে। মামলা নং-১৪। তাদের জেলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.