লালমনিরহাটে মোটরসাইকেলে ছাগল চুরি করেন দুই ভাই

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলার স্বর্নামতি সেতু এলাকায় মোটর সাইকেলে ছাগল চুরি করার সময় ধাওয়া করে দুই ভাইকে আটক করেছে স্থানীয়রা। এ ঘটনায় ছাগলের মালিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
আজ শনিবার (২১ আগস্ট) দুপুরে দুই ভাইকে লালমনিরহাট জেলা হাজতে পাঠানো হয়েছে বলে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করেন। এরা মোটর সাইকেল যোগে কৌশলে ছাগল চুরি করে বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলেও জানান ওসি সাইফুল ইসলাম।
আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মোশারফ হোসেন পবন(৪০) ও মীর ইকবাল হোসেন স্বপন(৩২)।
ওসি বলেন, পার্লসার মোটর সাইকেল যোগে গতকাল শুক্রবার (২০ আগস্ট) বিকেলে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক হয়ে কালীগঞ্জ ফিরছিলেন মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপন।
আদিতমারী উপজেলার স্বর্নামতি সেতুর পুর্ব পাড়ে স্থানীয় জামিনুর রহমানের ছাগলগুলোকে ঘাস খাওয়াচ্ছিলেন। এ সময় হঠাৎ মোটর সাইকেলে তারা দুই ভাই দাড়িয়ে একটি ছাগল তুলে নিয়ে মোটর সাইকেল নিয়ে চম্পট হয়। পরে ছাগল মালিকের চিৎকারে সেতুর পশ্চিম পাড়ের লোকজন আটকানোর চেষ্টা করে ব্যর্থ হন।
পরে সেতুপাড়ের লোকজন তার পিছনে মোটর সাইকেল ধাওয়া করে হাসিমের তেল পাম্প এলাকায় গিয়ে ছাগলসহ দুই চোরকে আটক করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাগল ও মোটর সাইকেলসহ চোর মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপনকে আটক করেন। উদ্ধারকৃত ছাগলটির আনুমানিক মুল্য ৩ হাজার টাকা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.