পুঠিয়ায় ছাত্রলীগ সভাপতি হাবিবকে হত্যা চেষ্টার অভিযোগে ০১ যুবক আটক

বিশেষ প্রতিনিধি: পুঠিয়ায় রাজশাহী জেলার ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিবকে হত্যার চেষ্টার অভিযোগে রাসেল মিয়া (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।
আটক রাসেল মিয়া পুঠিয়া পৌরসভার পালোপাড়া ওয়ার্ডের বাচ্চু মিয়ার ছেলে।
আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) ২০২১ ইং রাত আড়াইটার সময় জেলা ছাত্রলীগের সভাপতির পৌরসভার গোপালহাটি ওয়ার্ডের নিজ বাড়িতে হামলার সময় তাকে আটক করা হয়। দলীয় একাধিক সূত্র থেকে জানা যায়, আটক রাসের মিয়া পুঠিয়া ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলো।
এ ব্যাপারে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব বৃহস্পতিবার গণমাধ্যম কর্মীদের বলেন, গতকাল বুধবার দিবাগত রাত্রি দুইটার সময় দলীয় কার্যক্রম শেষে বাড়িতে আসি। বাড়ির প্রধান ফটকের তালা খুলে ঘরে প্রবেশ করে রাতরুমে যায়। বাতরুম থেকে শয়ন কক্ষে প্রবেশ করার সময় ঘরের ভিতরের এক কোনে আগে থেকে আমাকে হত্যার উদ্দেশ্যে ওৎ পেতে থাকা রাসেল আমার উপর ঝাঁপিয়ে পড়ে। এসময় আমি চিৎকার দিলে বাড়ির লোকজন আমার চিৎকারে এগিয়ে এসে রাসেলকে আটক করে। পরে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।
এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব বাদি হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযুক্ত রাসেলের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.