পুঠিয়ায় এস্কেভেটর উল্টে চালকের মৃত্যু

 

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহীর পুঠিয়ায় এস্কেভেটর উল্টে এক চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল পৌনে ৭ টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড সরগাছি গ্রামে এঘটনা ঘটে।

মৃত এস্কেভেটর চালক হলেন, নড়াইল জেলা সদরের সুবারগো মহল্লা এলাকার নুর মোল্লার ছেলে লাবলু মোল্লা (৪৭) সে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের জে কে ব্রিকস ইট ভাটার এস্কেভেটর চালক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম। স্থানীয়দের বরাত দিয়ে এসআই সাইফুল বলেন, মঙ্গলবার সকালে জে কে ব্রিকস ইটভাটার মাটি সংরক্ষন করতে লাবলু মোল্লা এস্কেভেটর নিয়ে সরগাছি উত্তর পাড়া যায়। সেখানে অসাবধানতা বসত এস্কেভেটরের চাকা একটি ক্যানেলের মধ্যে পড়লে এস্কেভেটরটি উল্টে লাবলু মোল্লা বুকের ওপর পড়লে ঘটনাস্থলেই তিনি মারা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাকে ভেতর থেকে উদ্ধার করে।

লাশটি পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছে। এব্যপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান জানান, লাশের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এব্যপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.