পলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে সু- শৃঙ্খল ভাবে পবিত্র ঈদুল ফিতরের ভিজিএফের ১০ কেজি করে  চাল সুষ্ঠভাবে বিতরণ

 

 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সকালে ভিজিএফ এর ১০ কেজি করে  চাল হোসেনপুর ইউনিয়নের ২৬২৮ জন তালিকাভোগীর মাঝে সুষ্ঠ সুশৃঙ্খল ভাবে বিতরণ করেন হোসেনপুর ইউপি  চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটুর ও  উপজেলা একাডেমিক অফিসার এ এইচ এম হুমায়ূন আহম্মেদ। তাদের উপস্থিতিতে সুন্দর পরিবেশে   ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

৮ জুন শুক্রবার উপজেলার সাংবাদিক ও সুশীল সমাজের উপস্থিতিতে হোসেনপুর ইউনিয়নের হাসবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে তালিকাভোগীদের মাঝে প্রাপ্ত বরাদ্দের চাল বিতরণ করা হয়।

ভিজিএফভোগী শ্রীখন্ডি গ্রামের বানী মাই বলেন, বিগত দিনের চেয়ে আজকের চাল বিতরণ সুষ্ঠু হয়েছে, ওজন সঠিক আছে। আকবর নগর গ্রামের সাহেরা বেগম, জগনাৎপুর গ্রামের কার্তিক সাহা জানান,বিগত চেয়ারম্যানের সময়ে ওজনেও কম দিতো সময়ও বেশী লাগতো ঘন্টারপর ঘন্টা লাইনে দাড়িয়ে থাকা লাগতো আর এখন বর্তমানে টিটু চেয়ারম্যান সুষ্ঠুভাবে চাল বিতরণের  ফলে সময় কম লাগলো ওজনও সঠিক ভাবে পাওয়া গেলো।

এসময় ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু বলেন,ভিজিএফ এর চাল সুষ্ঠুভাবে বিতরণের জন্য পরিষদের সকল সদস্যের সিদ্ধান্তক্রমে রেজুলেশন করে হাসবাড়ী দ্বি -মুখী উচ্চ বিদ্যালয় হতে এসব চাল তালিকাভোগীদের মাঝে সঠিক ওজনে ও সুষ্ঠুভাবে বিতরণ করা হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.