পলাশবাড়ীতে শিক্ষার গুণগত মান বৃদ্ধি ও শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করণ শীর্ষক আলোচনা সভা 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় আজ রোববার (১৬ জানুয়ারি) দুপুরে পলাশবাড়ী আদর্শ কলেজের একাডেমিক ভবন অডিটোরিয়াম রুমে শিক্ষার গুনগতমান বৃদ্ধি ও শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করণ শীর্ষক আলোচনা সভা উক্ত কলেজের অধ্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী (তোতা) এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা রংপুর অঞ্চলের পরিচালক প্রফেসর এস, এম আব্দুল মতিন লস্কর।
বিশেষ অতিথি রংপুর সরকারি কলেজের অধ্যক্ষ ও পলাশবাড়ী সরকারি কলেজের কেমিষ্ট্রির সাবেক প্রফেসর মোশারফ হোসেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা (কলেজ) রংপুর অঞ্চলের উপ-পরিচালক ওমর ফারুক,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (কলেজ) রংপুর অঞ্চলের সহকারী পরিচালক আনোয়ার পারভেজ, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান প্রাণিবিদ্যা বিভাগ ডঃ মোঃ বাবুল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহি অফিসার কামরুজ্জামান নয়ন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহতাব হোসেন, একাডেমিক সুপারভাইজার এ এইচ এম হুমায়ুন কবির, পলাশবাড়ী আদর্শ ডিগ্রী কলেজের শিক্ষক ছাত্র-ছাত্রীবৃন্দ সহ অন্যান্যরা।
এসময় বক্তারা বাংলাদেশ সরকারের শিক্ষা ব্যবস্থাকে উন্নত শিখরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে শিক্ষার গুণগত মান বৃদ্ধি ও প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করণ বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম ভূঁইয়া।
শেষে মন মুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন পলাশবাড়ী সন্ধি একাডেমির শিল্পীবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.