খুলনায় যুবলীগ নেতাকে হত্যার চেষ্টা, দু’টি বিদেশী অস্ত্র-গুলিসহ যুবক আটক

খুলনা ব্যুরো: খুলনায় যুবলীগ নেতা সাঈদুর রহমান শাওনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ রবিবার (১৬ জানুয়ারি) রাতে বয়রা মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটেছে। এসময় বিদেশী একটি পিস্তল ও একটি রিভলবার এবং ১১ রাউন্ড গুলিসহ এক যুবককে আটক করেছে পুলিশ। পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পর সে জ্ঞান হারিয়ে ফেলে। তৎক্ষনিক তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ঘটনাস্থলে দাড়িয়ে নগরীর ১৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান শাওন বলেন, সন্ত্রাসীরা দু’টি মোটরসাইকেলে ৬জন মুখোশ পরিহিত ছিল। তাকেই হত্যার উদ্দেশ্য প্রথমে গুলি করে, পরে তিনটি বিস্ফোরণ ঘটায়। তবে সামান্যের জন্যে প্রাণে বেঁচে যান তিনি।
তিনি আরও জানান, তার পিতা, বড় ভাইকেও নিমর্মভাবে হত্যা করেছিল সন্ত্রাসীরা। এঘটনার আগেও তাকে দুইবার হত্যা প্রচেষ্টা করেছিল সন্ত্রাসীরা।
ঘটনাস্থল থেকে খালিশপুর থানার এস আই রেজওয়ান আহম্মেদ বিটিসি নিউজকে জানান, রবিবার সন্ধ্যার পর বয়রা এলাকায় ডিউটি করছিলেন। মাগরিবের পর পরই একটি ফাঁকা গুলির শব্দে তারা ঘটনাস্থলে ছুটে যান। সেখানকার স্থানীয় জনতা ওই যুবককে অস্ত্রসহ আটক করে রাখে। সেখানে থেকে বিদেশী একটি পিস্তল ও একটি রিভলবার এবং ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
পুলিশের উপস্থিতি দেখে জ্ঞান হরিয়ে ফেলে সে। জ্ঞান ফিরলে তার সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে এস আই রেজওয়ান আরও জানান। ঘটনাস্থলে কেএমপিসহ বিভিন্ন সংস্থার উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.