পলাশবাড়ীতে দরপত্র ছাড়াই বিদ্যালয়ের ভবন ভেঙে ফেলায় মামলার নির্দেশ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে দরপত্র ছাড়াই খামার জামিরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন ভেঙে ফেলায় মামলার নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন।
তিনি আজ বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) নিলাম স্থগিত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক আরজুমান ফারজানাকে। 
জানা যায়, সম্প্রতি উক্ত বিদ্যালয়ের পুরাতন ভবনটি নিলামের জন্য দরপত্র প্রকাশ করা হয়। সরকারী নিয়ম অনুযায়ী ডাক না হওয়ায় পরবর্তীতে ডাকের জন্য সময় নির্ধারণ করা হয়। এদিকে স্কুলের বতর্মান ম‍্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক আব্দুস সোবাহান কৌশলে এলাকায় নিলাম হওয়ার গুজব ছড়িয়ে সময়ের আগেই পুরাতন ভবনের দুটি কক্ষ ভেঙ্গে ফেলেন। এখবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরজুমান ফারজানা সাথীর নিকট বিস্তারিত সব শুনেন। ঘটনা শোনার পর এর সত্যতা পান। তারপর বিদ্যালয়ের ভবনটির সরকারি দরপত্র (নিলাম) স্থগিত করে মামলার নির্দেশ প্রদান করেন।
এব‍্যাপারে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন বিটিসি নিউজকে বলেন, আমি বিদ‍্যালয়ের সভাপতিকে ডেকে বিদ‍্যালয়ের কক্ষ ভাঙার বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি না-স্বীকার যায়। আমি বলেছি বিদ‍্যালয়ের কক্ষ দুটি যেই ভেঙ্গে থাকুক তদন্ত করে তার বিরুদ্ধেই মামলা করতে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.