র‍্যাবের অভিযানে ইয়াবা সহ দুই নারী মাদক কারবারিকে আটক! 

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতিকে সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত ভাবে সফলতার সহিত জঙ্গী, সস্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, পর্নোগ্রাফি’সহ প্রতারক ও হ্যাকারদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে বাসে তল্লাশি চালিয়ে ৩৭ হাজার ১৫ পিস ইয়াবা জব্দ করেছে র‍্যাব। এ সময় দুই নারী ইয়াবা কারবারিকে আটক করা হয়েছে। গতকাল বুধবার (৫ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়দারোগারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- ভারতী ধর (৩৫) ও পটরানী ধর (৪০)। দুইজনের বাড়ি কক্সবাজার জেলায়।
আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ২০২১ ইং চট্টগ্রাম র‍্যাব জানায়, গোপন সূত্রে মাদক পাচারের সংবাদ পেয়ে গতকাল (বুধবার) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের বড়দারোগার হাট এলাকায় একটি বিশেষ চেকপোস্ট বসানো হয়। বিভিন্ন গাড়ি তল্লাশির একপর্যায়ে একটি যাত্রীবাহী বাস থেকে দুই নারী মাদক কারবারিকে আটক করা হয়।
র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, মাদক কারবারিরা বাসে যাত্রী সেজে ইয়াবার চালান নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে। পরে সীতাকুণ্ডের বড়দারোগারহাট এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করি।
তিনি আরও বলেন, আসামিরা দীর্ঘ দিন ধরে কক্সবাজার জেলার বিভিন্ন মাদক কারবারিদের থেকে ইয়াবা সংগ্রহ করে এবং পরে তা দেশের বিভিন্ন অঞ্চলের মাদক কারবারি ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিল।
জব্দকৃত ইয়াবা গুলোর আনুমানিক মূল্য ১ কোটি ১১ লাখ টাকা। পরবর্তীতে এ ঘটনায় গ্রেফতার আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.