রাজধানীতে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ও বাস’সহ’ গ্রেফতার-০২

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।
এর’ই ধারাবাহিকতায় রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উওরা বিভাগ।
গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ ফারুক হোসেন ও মামুন। আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ২০২২ ইং ভোর ৩-টা ৩০ ঘটনায় যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে উত্তরা জোনাল টিম।
অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু গণমাধ্যম কর্মীদের জানান, মহানগরীতে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার বিশেষ অভিযান পরিচালনাকালীন দল নির্ভরযোগ্য সুত্রে সংবাদ পান যে, যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ এলাকার কমলাপুর বিশ্ব রোডে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে।
এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনার সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে দুই’জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১ টি বাস জব্দ করা হয়।
গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম এর সার্বিক নির্দেশনায় এবং অতিঃ উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর তত্বাবধানে অতিঃ উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু, উত্তরা জোনাল টিম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।
এ ঘটনায় রাজধানীর যাত্রাবাড়ী থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা। আজ বৃহস্পতিবার (০৬ জানুয়ারী) ২০২২ ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.