পঞ্চগড়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৯, আহত ২০

 

পঞ্চগড় প্রতিনিধি: আজ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পঞ্চগড়-বাংলাবান্দা মহাসড়কের দশমাইল এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত এবং কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক দীন মোহাম্মদ বিটিসি নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এতে ঘটনাস্থলে ৫ জন এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর ৪ জন মারা যান। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস, পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দুই বোন পরিবহনের একটি মিনিবাস দশমাইল এলাকায় পৌছালে ভজনপুর থেকে আসা একটি বৈদ্যুতিক পোলবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে বাসটি দুমড়ে মুচড়ে যায়।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এবং পরে পঞ্চগড় ও তেঁতুলিয়া থেকে আসা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে উদ্ধার তৎপরতা শুরু করে। এর মধ্যে ঘটনাস্থল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর সেখানে আরও ৫ জন মারা যায়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমদ বিটিসি নিউজকে জানান, এখন পর্যন্ত আমরা ৯ জনের মৃত্যুর খবর পেয়েছি। এর মধ্যে ঘটনাস্থলে ৫ জন এবং সদর হাসপাতালে নেয়ার পর আরও ৪ জন মারা গেছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.