পঞ্চগড়ে পুনাক মেলায় টিকিটের নামে চলছে জুয়া, অশ্লীল নৃত্য 

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির আয়োজনে পুনাক শিল্পপণ্য মেলায় প্রবেশ টিকিট বিক্রির নামে চলছে ভদ্রবেশী জুয়া, সার্কাসের নামে অশ্লীল নৃত্য সর্বশান্ত করা হচ্ছে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী,সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের। শহরের প্রবেশপথে মেলাটির আয়োজন করায় যানজটে দূর্ভোগ পথচারীদের।
এদিকে উচ্চ শব্দে গান বাজনায় ক্ষোভ প্রকাশ করছেন স্থানীয়রাও।
প্রত্যক্ষদর্শী বিভিন্ন এলাকা থেকে আসা সায়েদ, মতিয়ার, আজাদ, সোহেলসহ একাধিক ব্যক্তি জানান, পুনাক শিল্প পণ্য মাস ব্যাপী মেলার কথা থাকলেও মুলত এর অন্তরালে চালানো হচ্ছে জমজমাট ভাবে র‌্যাফেল-ড্র, সার্কাসের নামে অশ্লীল নৃত্য।আকর্ষণীয় পুরস্কারের লোভে ক্রয় করা হচ্ছে একাধিক লটারির টিকিট।
সরেজমিন মেলা ঘুরে দেখা যায়, প্রবেশ টিকিটের মূল্য ২০ টাকা হলেও বাচ্চাদের নাগরদোল ৩০, নৌকায় উঠানো ৩০ টাকা, মেডি গোড়া ৩০, সুপার চেয়ার ৩০, ডরিমন ট্রেন ৫০, স্লিপার জ্যাম্পিং ৭০, ওয়াটার রোলার ৭০, ওয়াটার বোট ৭০ টাকা নির্ধারণ করা হয়েছে।
এছাড়া হস্ত ও কুঠির শিল্পসহ হরেক রকমের দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানে অতিরিক্ত মূল্য নির্ধারণে ক্রয় ক্ষমতার বাহিরে হিমসিম খাচ্ছেন ক্রেতারা। এছাড়াও প্রবেশ টিকিটের বিনিময়ে আকর্ষণীয় পুরস্কার মোটরসাইকেল সহ বিভিন্ন প্রকার পুরস্কারের লোভ দেখিয়ে প্রতিদিন ২০ টাকা মূল্যের টিকিট বিক্রি করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছেন
কর্তৃপক্ষ গত ৩০ ডিসেম্বর উদ্বোধন হয়ে ২২ জানুয়ারী পর্যন্ত প্রতি পাঁচদিনে করা হয়েছে র‌্যাফেল ড্র। এমন কি মেলার ভিতরে বসে বিক্রি করা হচ্ছে লটারির টিকিট, সার্কাসের সাথে চলছে অশ্লীল নৃত্য।
গলেহার আলম,বলরাম বাজারের মতিয়ার জানান, মেলা দেখতে এসে মোটরসাইকেল পুরস্কারের আশায় দশটা করে টিকিট কিনে কিছুই পাইনি।
ধাক্কামারা এলাকার খুরশিদা জাহান ছেলে-মেয়েসহ চারজন মেলায় প্রবেশ করেন। তিনি দাবী করেন অতিরিক্ত অর্থ নেয়া হচ্ছে ডরিমন ট্রেন,স্লিপার জাম্পিং, ওয়াটার রোলার, ওয়াটার বোট উঠা বাবদ। এছাড়াও সার্কাস দেখতে গিয়ে অশ্লীল নৃত্য দেখায় বেড় হয়ে আসেন তিনি।
রাজশাহী সিল্ক এন্ড বেনারশি জামদানি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির পক্ষে শাহআলম দিপু এবিষয়ে কোন সদত্তর দিতে পারেননি। এ ব্যাপারে পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.