ট্রেন ও ট্রাক সংঘর্ষ ; চালক ও শিশু আহত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষে ট্রাক চালক ও এক শিশু গুরুতর আহত হবার খবর পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শী মতে জানা যায়, রবিবার (২২ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার শিবগঞ্জ রামপুর আমতলী এলাকায় রাস্তা পারাপারের সময় একটি ট্রাক ও পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকা গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
এসময় ট্রাক চালক সোহেল রানা এবং ১৩ মাস বয়সী আশা নামের এক শিশু আহত হয়। সোহেল রানা সদর উপজেলার আরাজী কেশুরবাড়ি গ্রামের সোলায়মান আলীর ছেলে।
জনা যায়, রেল লাইনের উপরে ট্রাক উঠে গেলে এ সময় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন চলে আসে। এরপর ট্রেনের ধাক্কায় ট্রাকের বডি ভেংগে মুচড়ে যায় এবং ট্রেনটি অদূরে গিয়ে বন্ধ হয়ে ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এতে করে ঢাকার সাথে পঞ্চগড়ের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।
এদিকে আহত ট্রাক চালক সোহেল রানাকে প্রথমে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করলে কতর্ব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
ফায়ার সার্ভিস ও পুলিশ ট্রাকটিকে রেল লাইন থেকে সরানোর চেষ্টা চলাচ্ছেন।
জানা গেছে দুর্ঘটনা ভেংগে যাওয়া ট্রাকটির মালিক ঠাকুরগাঁও রোড এলাকার ব্যবসায়ি সাজ্জাদুর রহমান।
স্থানীয়রা বলছেন জনবহুল এলাকা হওয়া সত্যেও রেল ক্রসিংটিতে কোন গেটম্যান নেই। রেল ক্রসিংটিতে গেটম্যান থাকলে এমন দুর্ঘটনার কবল থেকে বেঁচে যেতো ট্রাকের চালক ও আশা নামের  শিশুটিও ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আখতারুল ইসলাম বলেন, দুর্ঘটনার কারণে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটেছে ৷ রেললাইনে থাকা ট্রাকটি সরানোর কাজ চলছে৷ সরানো শেষ হলেই আবার রেল চলাচল স্বাভাবিক হবে ৷
জেলা অতিরিক্ত পুলিশ সুপার মিথুন সরকার বিটিসি নিউজকে বলেন, আহত ব্যক্তিকে আমরা দ্রুত উদ্ধার করে  হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রেল লাইনের উপরে ট্রাক থাকায় পঞ্চগড়ের সাথে ঢাকার রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। যোগাযোগ দ্রুত  স্বাভাবিক করার জন্য কাজ চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.