নোয়াখালী সুবর্ণচরে আশ্রয়ণ প্রকল্পের ঘর দখলের হামলা আহত ৪

নোয়াখালী প্রতিনিধিঃ  নোয়াখালী সুবর্ণচর উপজেলার মোহাম্মপুর ইউনিয়নের চর উরিয়া গ্রামের আশ্রয়ণ প্রকল্পে হামলা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। এতে নারী পুরুষ সহ আহত হয়েছে ৪ জন। আহতরা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগে জানা যায়, সিডিএসপি নির্মাণাধীন সরকারি ব্যারাকে দীর্ঘ ৬ মাস ধরে বসবাস করে আসছে একই গ্রামের ভূমিহীন পরিবার জামাল উদ্দিন। জায়গা জমি না থাকায় নতুন আশ্রয়ণ প্রকল্প নির্মাণ হলে সেখানেই একটি ঘর পান জামালের পরিবার।

৬-৭ মাস ধরে বসবাস করার পর গত ১ মাস ধরে স্থানীয় আব্বাস কেরানী, দুদু সওদাগর, আনা উল্যাহ, শাহজাহান কমান্ডার করিম, জহিরসহ অজ্ঞাত (২৫-৩০) জনের একদল সন্ত্রাসী গত রোববার রাত ৮টার দিকে আশ্রয়ণ প্রকল্পে জামালের ঘরটি জোরপূূর্বক দখল করতে গেলে বাঁধা দেন জামাল ও তার পরিবার।

এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে জামালের স্ত্রী ছুপিয়া খাতুন, মেয়ে রোজিনা আক্তার এবং একই গ্রামের বাহার উদ্দিনের মেয়ে রাহেলা বেগম (১৪) কে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহতদের কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ঘটনায় ভুক্তি ভোগিরা একটি মামলা করা প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তারা।

এই ঘটনার বিষয়ে জানতে চাইলে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শাহেদ উদ্দিন বিটিসি নিউজকে বলেন, এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.