নেইমার জন্মদিনে পার্টিতে মেতেছেন

 

বিটিসি স্পোর্টস ডেস্ক  আজ মঙ্গলবার ৫ ফেব্রুয়ারি ২৬ পেরিয়ে ২৭-এ পা রেখেছেন বিশ্বের সবচেয়ে দামি  ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার।  বরাবরের মতো এবারও নিজের জন্মদিন উদযাপনে মেতেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।। এ উপলক্ষে প্যারিসে পরিবার, বন্ধু ও তারকাদের নিয়ে ঘটা করে উৎসব করেছেন তিনি।

নেইমারের এই আয়োজনে অন্তত ২০০ জন অতিথির মধ্যে ছিলেন ক্লাব সতীর্থ ছাড়াও, ডিজে বব সিনক্লিয়ার, ব্রাজিলিয়ান সঙ্গীত শিল্পী ওয়েসলি সাফাদাও ও বিশ্ব সার্ফ চ্যাম্পিয়ন গ্যাবিয়েল মেদিনা। অনুষ্ঠানে সবাইকে লাল রঙা পোশাকে আসতে দেখা যায়।

বর্তমান ক্লাব পিএসজির তারকাদের মধ্যে ছিলেন থিয়াগো সিলভা, দানি আলভেস, জিয়ানলুইজি বুফন, অ্যাঙ্গেল ডি মারিয়া, মার্কো ভেরাত্তিসহ অন্যরা।

ইনজুরির কারণে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ শেষ ষোলোর দুই লেগে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে পারছেন না নেইমার।  তবে তাকে ছাড়াও যে দল ম্যাচে সেরাটা ঢেলে দেবে এমনটি বিশ্বাস করেন সাবেক বার্সেলোনা তারকা।

নিজের জন্মদিন নেইমার ভাগাভাগি করে নিচ্ছেন গ্রহের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গেও। জুভেন্টাস ও পর্তুগাল তারকা ৩৪ বছরে পা রাখলেন। এছাড়া আর্জেন্টাইন ফুটবলার কার্লোস তেভেজ (৩৫) ও রোমানিয়ান গ্রেট ঘেওরজে হাগিও (৫৪) নিজেদের জন্মিদিন উদযাপন করছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.