নারায়ণগঞ্জের আড়াইহাজারে কিশোরী গণধর্ষণের শিকার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৩ বছরের এক কিশোরী গণধষর্ণের শিকার হয়েছে বলে অভিযোগ ওঠেছে। এ ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় আরও একজনকে আসামি করে স্থানীয় থানায় মামলা করেছেন ওই কিশোরীর মা।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক বিটিসি নিউজ নারায়ণগঞ্জ প্রতিনিধিকে জানান, উপজেলার মোল্লারচর গ্রামের কিশোরীর মা বাজারে পিঠা বানিয়ে রাত পর্যন্ত বিক্রি করেন। আর বাবা অসুস্থ অবস্থায় বিছানায়। গতকাল সোমবার তার মা কাজ করতে বাড়ি থেকে বের হলে সন্ধ্যায় এলাকার আব্বাসের ছেলে শেখ ফরিদ (২০), নাজিমউদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২২), ইব্রাহীমের ছেলে সফিকুল (২০) ও অজ্ঞাতপরিচয় আরও একজন মিলে পার্শ্ববর্তী আজিজ মাস্টারের পরিত্যক্ত বাগানের পুকুর পাড়ে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

তিনি বলেন, কয়েক ঘণ্টা পর মেয়েটির জ্ঞান ফিরলে সে বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়। পরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। মেয়েটির শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে চিকিৎসকরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

স্থানীয় সূত্র জানায়, শেখ ফরিদের বাবা আব্বাস আলী মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তিনি মেয়েটিকে ভর্তি না করেই বাড়িতে নিয়ে আসেন। সকালে মেয়েটির অবস্থা আরো অবনতি হলে পুনরায় আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসা হয়।

সেখানকার চিকিৎসক তাকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠান। তবে আর্থিক অবস্থা না থাকায় পরিবার তাকে কোথায়ও ভর্তি করতে পারছে না।

কর্তব্যরত চিকিৎসক আশরাফুল আমীন বিটিসি নিউজ নারায়ণগঞ্জ প্রতিনিধিকে জানান, মেয়েটির অবস্থা গুরুতর আড়াইহাজার হাসপাতালে এ মুহূর্তে তার জন্য প্রয়োজনীয় চিকিৎসা নেই।

ওসি বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.