রাজশাহীতে মাদকবিক্রেতাদের দু’গ্রুপের গুলিবিনিময়, গুলিবিদ্ধ ১

 

নিজস্ব প্রতিবেদকআজ মঙ্গলবার ভোরে রাজশাহী মহানগরীর মতিহার থানার চরশ্যামপুর বালুঘাট এলাকায় মাদকবিক্রেতাদের দু’গ্রুপের গুলিবিনিময় কালে জার্জিস হোসেন (৩৫) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

পরে সকালে গুলিবিদ্ধ জার্জিসকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মহানগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে।

দুপুরে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতেখায়ের আলম বিটিসি নিউজকে জানান, মাদকবিক্রেতাদের মধ্যে গুলিবিনিময়ের খবর পেয়ে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় তারা গুলিবিদ্ধ অবস্থায় জার্জিসকে উদ্ধার করে। এছাড়া ঘটনাস্থল থেকে আরিফুল ইসলাম (৩৬) নামে আরও এক মাদকবিক্রেতাকে আটক করা হয়। আটক আরিফুল মহানগরীর মির্জাপুর এলাকার ইমারত হাজির ছেলে।

ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দু’টি হাসুয়া এবং একটি ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে মহানগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে থানায় মাদকসহ বিভিন্ন অপরাধে বেশ কয়েকটি মামলা আছে।

তার মধ্যে সর্বশেষ মামলা হয় ডিবি পুলিশ সদস্যদের পেটানোর অভিযোগে। গত ২ অক্টোবর মহানগরীর কাটাখালি থানার মধ্যচর এলাকায় কয়েকজন মাদকবিক্রেতা ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক আক্কাস আলী নামে এক ব্যক্তিকে ছিনিয়ে নেন।

এ ঘটনায় যে মামলা হয় তার পলাতক আসামি গুলিবিদ্ধ জার্জিস। তিনি আক্কাসের ঘনিষ্ঠ সহযোগী। এ মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন বলেও জানান কাটাখালি থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.